ফোরপ্লে কি ও কিভাবে করতে হয়

ফোরপ্লে কি ও কিভাবে করতে হয় এ সম্পর্কে জানতে ইচ্ছুক থাকেন তাহলে আজকের এই আর্টিকেলটি আপনার জন্য। বিবাহিত জীবন সুখী করার জন্য অনেকেই ফোরপ্লে কি ও কিভাবে করতে হয় এ সম্পর্কে বিস্তারিত জানতে চান। আর্টিকেল কি শুরু থেকে শেষ পর্যন্ত পড়লে ফোরপ্লে কি ও কিভাবে করতে হয় সম্পর্কে বিস্তারিতভাবে জানতে পারবেন।

আপনারা যদি যৌন মিলন আনন্দদায়ক করতে চান তাহলে ফোরপ্লে কি ও কিভাবে করতে হয় এ সম্পর্কে জানা খুবই গুরুত্বপূর্ণ। চলুন তাহলে আর দেরি না করে ফোরপ্লে কি ও কিভাবে করতে হয় এ সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

পেজ সূচিপত্রঃ ফোরপ্লে কি ও কিভাবে করতে হয়

ভূমিকা

আজকাল প্রায় সব দাম্পত্যের মধ্যে বিভিন্ন ধরনের অশান্তি লেগেই থাকে। তবে সব অশান্তির মূল কারণ হচ্ছে একে অপরের প্রতি ভালবাসার অভাব। দেখা গেছে যে যৌন জীবনে বেশিরভাগ দাম্পত্তি সন্তুষ্ট নয়। যৌন মিলনের সময় চরম তৃপ্তি পেতে ফোরপ্লের ভূমিকা অপরিসীম। একটা ছেলে সব সময় তার পার্টনারকে উত্তেজিত করবে তা কিন্তু নয় একটা মেয়েও সমান ভাবে তার পার্টনারকে উত্তেজিত করা প্রয়োজন। মানে ফোরপ্লে উভয়কেই করতে হবে যৌন মিলনের সম্পূর্ণ সুখ পাওয়া যোগ্য।

অনেকের বিবাহ জীবন সুখী না তার ভেতরে একটি কারণ হলো ফোরপ্লে কি ও কিভাবে করতে হয় এ সম্পর্কে জ্ঞান না থাকা। বিবাহ জীবন ও যৌন মিলন সুন্দর ও আনন্দদায়ক করার জন্য অবশ্যই সবাইকে ফোরপ্লে কি ও কিভাবে করতে হয় সম্পর্কে সচেতন হতে হবে। চলুন তাহলে আর দেরি না করে ফোরপ্লে কি ও কিভাবে করতে হয় এ সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ফোরপ্লে কি ও কিভাবে করতে হয়

ফোরপ্লে বলতে আসলে বোঝানো হয় সহবাসের পূর্বে স্বামী-স্ত্রীর মধ্যে আদর এবং ভালোবাসার মাধ্যমে ইচ্ছার সর্বোচ্চ চূড়ায় পৌঁছানোর পদ্ধতিকে। এর মাধ্যমে সহবাস হয়ে ওঠে অত্যান্ত আনন্দময় এবং মধুর। ফোরপ্লে একক কোন পদ্ধতি নয়। এমনকি এটা ব্যক্তি ভেদে এক এক রকম হতে পারে। এটি আসলে এমন কিছু টেকনিক বা কার্যকলাপের সমষ্টির যা একজনের থেকে অন্য জনের ক্ষেত্রে সম্পূর্ণ আলাদা। ফোরপ্লে মধ্যে পড়ে চুম্বন বা চুমু খাওয়া, যোনিতে ঘর্ষণ সৃষ্টি করা, স্তন হাত দিয়ে আদর করা, শরীরে বিশেষ অঙ্গ গুলোতে আলতো ভাবে সুরসুরি দেওয়ার উদ্দেশ্যে স্পর্শ করা এবং সঙ্গিনীর সবথেকে সংবেদনশীল অঙ্গ হাত বুলানো। এই সবগুলো আসলে ফোরপ্লে নামে পরিচিত। আশা করি আপনারা বুঝতে পেরেছেন ফোরপ্লে কি। চলুন তাহলে এবার জানি ফোরপ্লে কি ও কিভাবে করতে হয় সম্পর্ক।
আসলে ফোরপ্লে করার পদ্ধতি একেকজনের ক্ষেত্রে একক রকম হয়ে থাকে। তবে স্বাভাবিকভাবে সহবাসে লিপ্ত হওয়ার পূর্বে আপনার স্ত্রীকে কাছে শুয়ে নিয়ে আদর করতে শুরু করুন। উত্তেজনা বসত দ্রুত যোনিতে লিঙ্গ প্রবেশ করাতে যাবে না। এতে করে আপনি সমস্যায় পড়ে যাবেন। যদি সম্ভব হয় তাহলে শরীরে নূন্যতম যতটুকু কাপড় রাখা যায় শুধু ততটুকুই রাখুন। এরপর স্ত্রীকে জড়িয়ে ধরে চুমু খান এবং তার স্তন যুগলে আদর করতে শুরু করেন। এভাবে আদর করতে করতে আপনি যোনিতে হাত দিয়ে একটু ঘষাঘষি করতে পারেন যা দূরত্ব আপনার স্ত্রীকে উত্তেজিত করতে সহায়তা করবে।

অথবা চাইলে আপনি আপনার স্ত্রীর সারা শরীরে চুমু দিতে পারেন। তবে নারীদের সবচেয়ে সম্মেলনশীল অঙ্গ গুলো হলো কান, গলা, স্তন, পেট, যৌনাঙ্গ এবং নাভি। সংবেদনশীলতার পরিমাণ ব্যাক্তি ভেদে আলাদা হতে পারে। সে ক্ষেত্রে বুদ্ধিমানের কাজ হল আপনি আপনার স্ত্রীর সাথে কথা বলে জেনে নিন যে তার কোথায় আদর করলে সবচেয়ে দ্রুত উত্তেজিত হয়ে থাকে। সে ক্ষেত্রে স্বামী এবং স্ত্রী উভয়কে খোলা মানসিকতার পরিচয় দিতে হবে। আপনি যদি একবার আপনারে শরীর দুর্বল জায়গার কথা জেনে যান তাহলে আশা করা যায় খুব সহজে ভালো একটা দাম্পত্য জীবন আপনারা পার করতে পারবেন।

ফোরপ্লে কেন করা উচিত

ইতিমধ্যে আমরা জেনেছি ফোরপ্লে কি ও কিভাবে করতে হয় সম্পর্কে. চলুন এবার জেনে নেওয়া যাক ফোরপ্লে কেন করা উচিত সম্পর্কে বিস্তারিতভাবে। ফোরপ্লের সবচেয়ে উপকারী দিক হলো এটি সহবাসকে অত্যন্ত আনন্দজনক করে তোলে। অনেক সময় দেখা যায় যে স্বামীর ইচ্ছা থাকা সত্ত্বেও স্ত্রী সহবাসে সাড়া দিতে চায় না। এক্ষেত্রে বুঝতে হবে যে শুধুমাত্র যৌন সঙ্গমীই একমাত্র স্বামী স্ত্রীর কাজ নয়। তাদের মধ্যে আদর ভালোবাসা এবং আন্তরিক সম্পর্কের টানা পড়া থাকলে সহবাসে কখনো কখনো তৃপ্তি পাওয়াই যাবে না বরং অনেক সময় সঙ্গিনীকে আকৃষ্ট করতে ব্যর্থ হতে পারে। কিন্তু ফোরপ্লে করার মাধ্যমে স্ত্রীকে উত্তেজিত করলে তখন স্ত্রী নিজে থেকে সহবাস করতে আগ্রহী হবে।

তাছাড়া সহবাসের সময় ভেতরে যদি পিচ্ছিল না হয় তবে সে ক্ষেত্রে ভেতরে আঘাত লাগতে পারে কিংবা ব্যাথা হতে পারে। সে ক্ষেত্রে অনেকে লুব্রিকেট জেল ব্যবহার করে থাকেন। তবে লুব্রিকেট জেল ব্যবহার করার চেয়ে সবচেয়ে উত্তম কাজ হল ফোরপ্লে করা। এর মাধ্যমে স্ত্রী সহজে উত্তেজিত হয়ে পড়ে এবং যোনির রস দ্বারা জনি একেবারে ভিজে যায়। এতে করে সহবাস প্রত্যন্ত সুখের হয় এবং কোন ধরনের জেল ব্যবহার করা প্রয়োজন হয় না। এমনকি গবেষণা থেকে দেখা গেছে যে যারা সহবাস করার পূর্বে বেশি সময় ফোরপ্লে তে দিয়ে থাকেন তারা খুব সহজে এবং দ্রুত স্ত্রীকে তৃপ্তি দান করতে পারেন। অন্যথায় যারা সরাসরি সহবাসে চলে যান তাদের ক্ষেত্রে সহবাস করার পরে যেন এক ধরনের রোগটি কাজকর্ম যেখানে থাকে না কোন আবেগ ইমোশন অথবা ভালোবাসা।

ইসলামে ফোরপ্লে

ইসলামেও ফোরপ্লে কি ও কিভাবে করতে হয় সম্পর্কে আলোচনা করা আছে, চলুন সে সম্পর্কে বিস্তারিত ভাবে জানা যাক। দৈহিক মিলনের আগে নিজেদেরকে বিশেষত্ব নারীকে মিলনের জন্য তৈরি করা যে প্রক্রিয়া অর্থাৎ সঠিকভাবে উত্তেজিত কলা কৌশল গুলোকে ফোরপ্লে বলে। ইসলামে বিবাহর মাধ্যমে সহবাসকে বৈধ করে দেওয়া হয়েছে। ইসলাম ধর্মের সকল বিষয়ের সঠিক নিয়মাবলী পেশ করা হয়েছে।তার ভেতরে ফোরপ্লে সম্পর্কেও বলা রয়েছে। ফোরপ্লে হল ইংরেজি শব্দ কিন্তু এর অর্থ হলো শৃঙ্গার।
ইসলামে সম্পর্কে বলা হয়েছে আপনার যৌন সঙ্গীর সাথে যৌন মিলন করার আগে তাকে ভালবাসুন সরাসরি তার লিঙ্গ প্রবেশ না করার কথা বলা হয়েছে। সহবাসের পূর্বে স্বামী-স্ত্রীর মধ্যে আদর এবং ভালোবাসার মাধ্যমে ইচ্ছার সর্বোচ্চ চূড়ায় পৌঁছানোর পদ্ধতিকে। যৌন মিলন করার আগে চুম্বন বা চুমু খাওয়া, যোনিতে ঘর্ষণ সৃষ্টি করা, স্তন হাত দিয়ে আদর করা, শরীরে বিশেষ অঙ্গ গুলোতে আলতো ভাবে সুরসুরি দেওয়ার উদ্দেশ্যে স্পর্শ করা এবং সঙ্গিনীর সবথেকে সংবেদনশীল অঙ্গ হাত দেওয়ার কথা বলা হয়েছে। সহবাস যেন ধর্ষণ মনে না হয় তার জন্যই মূলত শৃঙ্গার বা ফোরপ্লে করতে হবে। 

শৃঙ্গার করার নিয়ম

সবকিছুর যেমন নিয়ম-কানুন রয়েছে তেমনি শৃঙ্গার করারও কিছু নিয়ম-কানুন রয়েছে তা মেনে আমাদের সবাইকে শৃঙ্গার করতে হবে। চলুন তাহলে শৃঙ্গার করার নিয়ম সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নিন। শৃঙ্গার সঙ্গীর মাঝে সম্পর্কের ঘনিষ্ঠতা এবং তাদের মাঝে বিশ্বাস ও আত্মবিশ্বাস বাড়ায়। শৃঙ্গার এর ইংরেজি হল ফোরপ্লে। 
শৃঙ্গার করার নিয়ম হলো-
  1. প্রথমেই সরাসরি যৌন মিলন বা যৌনাঙ্গে স্পর্শ করবেন না। প্রথমে আপনার পার্টনারকে টেনে নিজের বুকে নিন এবং তাকে জড়িয়ে ধরুন। এবং তার কপালে চুম্বন করুন তাকে এটা বিশ্বাস করেন যে সে আপনার কাছে কতটা গুরুত্বপূর্ণ।
  2. এরপর আপনি তার ঠোঁটে দীর্ঘ সময় ধরে চুম্বন করুন এবং আপনার পার্টনার কেউ সমানভাবে সহযোগিতা করতে বলুন। একে অপরের সাথে ভালোবাসায় মিশে যান।
  3. এরপর আপনি আপনার পার্টনারের সারা শরীরে চুম্বন করতে পারেন তবে কয়েকটি বিশেষ জায়গাতে স্পর্শ বা চুম্বন অবশ্যই করবেন যেমন- কানের লতি, গলাও ঘাড়, পিঠ, পেট, পায়ের আঙ্গুল।
  4. এরপর ফোরপ্লের একটা গুরুত্বপূর্ণ অংশ হলো আপনার পার্টনারের স্তনে আদর করা। প্রথমে আপনার হাফেজ সাহেব যে আপনার সঙ্গিনীর স্তনকে ধীরে ধীরে চাপুন এবং আঙ্গুল দিয়ে স্তনের চারপাশে বলাতে থাকুন। এরপর জিব্বা দ্বারা স্তন স্পর্শ করুন।
  5. এর পর স্ত্রী এবং পুরুষ হয়ে একে অপরের যৌনাঙ্গ হাতে দিয়ে ও জিহ্বা দিয়ে স্পর্শ করতে পারেন। প্রয়োজনে মুখেও নিতে পারেন এতে লজ্জা পাওয়ার কিছু নেই তবে হ্যাঁ এটা করার আগে অবশ্যই যৌনাঙ্গ ভালো করে পরিষ্কার করে নেবেন।

ফোর প্লে ছবি

ফোরপ্লে কি ও কিভাবে করতে হয় সম্পর্কে তো আমরা জানলাম চলুন তাহলে এবার ফোর প্লে ছবি দেখা যাক-

শৃঙ্গার মানে কি

শৃঙ্গার বা পূর্বরাগ হল যৌন সঙ্গমের পূর্বে দুই বা ততোধিক ব্যক্তির এমন কিছু মানসিক ও শারীরিক ক্রিয়া কারা যৌন চাহিদা কে বাড়িয়ে দেয়। আবার অনেকেই শৃঙ্গার করার পর যৌন সংক্রম করে না। এটা একান্তই তাদের ইচ্ছার ওপর নির্ভর করে। শৃঙ্গার সঙ্গীর মাঝে সম্পর্কের ঘনিষ্ঠতা এবং তাদের মাঝে বিশ্বাস ও আত্মবিশ্বাস বাড়ায়। শৃঙ্গার এর ইংরেজি হল ফোরপ্লে।

শৃঙ্গার কি

দৈহিক মিলনের আগে নিজেদেরকে বিশেষত্ব নারীকে মিলনের জন্য তৈরি করা যে প্রক্রিয়া অর্থাৎ সঠিকভাবে উত্তেজিত কলা কৌশল গুলোকে ফোরপ্লে বলে। শৃঙ্গার বাপ পূর্বরাগ হল যৌনসঙ্গমের পূর্বে এমন কিছু মানুষিক ও শারীরিক ক্রিয়া-কলাপ যার যৌন চাহিদা কে বাড়িয়ে দেয়। ফোরপ্লে ছাড়াই জনপ্রিয়া কিন্তু চরম অশান্তি ডেকে আনতে পারে। বিশেষত নারীর জন্য যৌনজীবন অভিশপ্ত এক জীবন মনে হতে পারে। অনেক নারী ফোরপ্লে ছাড়া যৌনতাকে প্রায় ধর্ষণের পর্যায়ে ফেলেন।

শৃঙ্গার বা ফোরপ্লে সংগীতের মাঝে সম্পর্কের ঘনিষ্ঠতা বাড়ায় এবং তাদের মাঝে বিশ্বাস ও আত্মবিশ্বাস বাড়ায়। যৌন চাহিদা মানুষের মৌলিক চরিত্রের একটা দিক। এটি একজন হতে অন্যজনের ছড়ায়। বাতসায়নের কামসূত্র নানাবিধ শৃঙ্গার-এর বর্ণনা আছে। কিন্তু এগুলোর বেশির ভাগই বাস্তবে এপ্লিকেবল ততটা নয় প্রয়োজনও নয়। তবে সাধারণ কিছু ফোরপ্লে টেকনিকি যথেষ্ট জনসঙ্গিকে যথেষ্ট উত্তেজিত করার জন্য।

আশা করি আজকের এই আর্টিকেলটি পড়ে আপনারা খুব সহজেই বুঝতে পেরেছেন ফোরপ্লে কি ও কিভাবে করতে হয় সম্পর্কে। আর্টিকেলটি পড়ে যদি উপকৃত হয়ে থাকেন তাহলে আপনি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন এবং তাদেরও পড়ার সুযোগ করে দিতে পারেন। এরকম সুন্দর সুন্দর টিপস পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। আর্টিকেলটি সম্পূর্ণ পড়ার জন্য আপনাকে ধন্যবাদ। ২৪১৪১

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url